Callo app দিয়ে আনলিমিটেড ক্রেডিট নিয়ে নিন এবং প্রতিদিন ১০০০ মিনিট free কথা বলুন - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Monday, April 29, 2019

Callo app দিয়ে আনলিমিটেড ক্রেডিট নিয়ে নিন এবং প্রতিদিন ১০০০ মিনিট free কথা বলুন


আসসালামু আলাইকুম! সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের দেখাবো কিভাবে Callo app দিয়ে আনলিমিটেড ক্রেডিট নিবেন এবং প্রতিদিন ১০০০ মিনিট free কথা বলবেন। আমাদের দেশের কল রেটের যে অবস্থা তাতে করে টাকা দিয়ে কথা বলা সম্ভাব না । আসে পাশের দেশ গুলোর দিকে তাকালে বুঝা যায় তাদের কল রেট সম্পরকে তারা কত উন্নত কিন্তু আমরা তাদের পাশের দেশ হয়ে আমরা কত পিছিয়ে আছি । তো যাই হোক, আমাদের কাজের দিকে যাওয়া যাক ।

আসলে Callo app এর invit অপশনটা হ্যাক করে আনলিমিটেড ক্রডিট নিবো এবং 100 মিনিট free কথা বলবো । এই কাজটি করতে আমাদের প্রথমে invit অপশনটা হ্যাক করতে হবে এবং নিজের রেফারের নিজেই করবো। কাজটা করার জন্য আমাদের কিছু মোবাইল নাম্বার লাগবে সেই জন্য আমাদের আনলিমিটেড নাম্বার প্রয়োজন হবে । আলিমিটেড নাম্বারের জন্য আপনি যে কোন একটা অ্যাপস ডাওনলোড করে নিতে পারেন যেমন textnow.2ndline অথবা Trutext । তারপরে আপনাকে দুইটা অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করতে হবে । একটি ডাবল অ্যাপস অন্নটি ফ্রি কলিং অ্যাপস Callu App এবং Double app ডাউনলোড লিংক সাথে আছে ।

তো প্রথমে আমার ক্রেডিট গুলো দেখে নেই ।


সবার আগে আমরা আমাদের নিজের রানিং নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করবো । তারপরে আমরা রেফার করবো আমাদের অরজিনাল অ্যাকাউন্টের রেফার লিংক দিয়ে। তারপরে যে কোন একটা আনলিমিটেড নাম্বার পাওয়া যায় এই রকম অ্যাপস ডাউনলোড করবো । তিনটাই ডাউনলোড করে নিবো ।


প্রথম অ্যাকাউন্ট করার পরে আমরা যখন দ্বিতীয় অ্যাকাউন্ট করবো তার জন্য একটা us number নাম্বার দিতে হবে । us number নিতে অ্যাপস দিয়ে কালেট করুন । সেই জন্য Trutext অ্যাপসটা ডাউনলোড করুন ।


তারপরে আপনি Double app টা অপেন করে তার ভিতরে Callu App টা ঢুকান । ঠিক এই ভাবে ।


এখন আপনি যে অ্যাপসটা Double app এর ভিতবে ঢুকাই ছিলে ঐটা অপেন করুন এবং Signup ক্লিক করুন । Signup ক্লিক করে আপনি প্রথমে Country সিলেক্ট দিবেন United state এবং একটি Password দিবেন ।


তারপরে এই রকম আসবে ।


আপনি যে নাম্বারে Signup করেছেন সেই নাম্বারে একটা এসএমএস আসবে । এসএমএসের ভিতবে একটা কোর্ড পাবেন আর । সেই কোর্ডটা 6 নাম্বার বক্রে বসান। তারপর Continue তে ক্লিক করুন ।


তারপরে আপনার অ্যাপসে সরাসরি Me লেখা অপশন আসবে এবং তারপরে আপনার inter refferel link ক্লিক করবেন।

এখন আপনি আপনার অরজিনাল রেফার লিংকটা কপি করবেন আর আপনি আপনার মূল অ্যাকাউন্টটে জান এবং invitation ক্লিক করুন ।


invitation ক্লিক করার পরে আপনি আপনি আপনার রেফারের কোর্ডটা কপি করুন । নিচে ছবির মতো করে ।


এখন আপনি আপনার Double app অ্যাপসের ভিতরে যে Callu App টা আছে সেইটাতে কোর্ডটি বসান।


এখন আপনি দেখবেন আপনার অ্যাকাউন্টে আরও 1000 ক্রেডিট যোগ হবে টোটাল হবে 1500 ক্রেডিট ।


এখন মনের আনন্দে কথা বলুন যত খুশি ততো । আর পোস্টটি ভালো লাগলে শেয়ার, কমেন্ট করতে ভুলবেন না । আর আরো সুন্দর সুন্দর পোস্ট দেখতে চাইলে অ্যাপস100বিডির সাথে থাকুন ।

ধন্যবাদ।

No comments:

Post a Comment