Banglalink সিমে প্রতিদিন ফ্রিতে 25 MB নিয়ে নিন । - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Wednesday, April 24, 2019

Banglalink সিমে প্রতিদিন ফ্রিতে 25 MB নিয়ে নিন ।


জানি এই 4জির যুগে 25 MB কিছু না । কিন্তু ভাই আমরা বাঙ্গালি  ফ্রি 25 MB কেনো ছাড়বো । তা ছাড়া MB র যে দাম রে ভাই,  আর কথা নয় চলুন শুরু করে দেই ।

আপনার যে কোন  Banglalink  সিমে প্রতিদিন ফ্রিতি 25 MB নিতে পারবেন । এই অফারটা আপনি যেকোন  Banglalink  সিমে পাবেন সিমটা বন্ধ বা চালু যেকোন সিমে অফারটা পাবেন । Banglalink সিমে প্রতিদিন ফ্রিতে 25 MB নিতে এখানে  ক্লিক করুন ।  "আপনি যদি প্রথম বার SING UP করেন তাহলে আপনি 100Mb পাবেন ।



এখানে ক্লিক করার পরে আপনি এই রকম SING UP  করার মতো অপশান পারেন । SING UP এ ক্লিক করার পরে আপনি একটা SING UP বক্র পারেন । 

ঠিক এই রকম


অপনি SING UP বক্রটা পাওয়ার পরে প্রতিটা ফাঁকা এস্থানে যেমনটা আমি দিয়েছি আপনি ঠিক একই ভাবে বসান । 
পাসওয়ার্ডটা দেওয়ার সময় এই ভাবে পাসওয়ার্ডটা লিখবেন R@ju1234 অবশ্যই @ ব্যবহার করবেন । ঠিকঠাক ভাবে করলে আপনি লাল লেখা SING UP অপশানে ক্লিক করুন ।



 30 সেকেন্ডের ভিতরে আপনার মোবাইলে একটা এসএমএস আসবে । যে এসএমএসটা আসবে সেইটা আপনার iToken কোর্ড আসবে । এসএমএসের ভিতরে একটা কোর্ড আসবে সেইটা iToken নামের ফাঁকা এস্থানে সঠিক ভাবে বসান ।  বসানোর পরে SUBMIT টে ক্লিক করুন । 



আপনার কাজ শেষ, এখন শুধু অপেক্ষার পালা আপনাকে 10 মিনিট অপেক্ষা করতে হবে । 10 মিনিটের ভিতরে আপনি যদি নতুন SING UP করেন তাহলে 100 MB পাবেন আর যদি আগে করে থাবেন 25 MB পাবেন । 

এই 25 MB/100 MB দিয়ে আপনি সব কিছু চালাতে পারবেন, ইউটিউব, গুগল, ফেসবুক সব কিছু । আর প্রতি 24 ঘন্টা পরপর 25 MB পারেন । আপনাকে শুধু 1মিনিট এখানে ক্লিক করে থাকতে হবে আর পেয়ে যাবেন ফ্রিতে 25 MB. 25 MB চেক করতে আপনাকে *5000*500# দিয়ে ডায়ার করতে হবে । 


আজ এখানে শেষ করছি । আল্লাহ্ হাফেজ   






No comments:

Post a Comment