“Facebook New Update” জীবনে আপনার ফেসবুক আইডি ডিজেবল হবে না । - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Monday, October 21, 2019

“Facebook New Update” জীবনে আপনার ফেসবুক আইডি ডিজেবল হবে না ।


হ্যালো বন্ধুরা, আজকে আপনাদের মাঝে একটি অসাধারণ ট্রিক নিয়ে হাজি হয়েছি । জীবনে আপনার ফেসবুক আইডি ডিজেবল হবে না । এটা একটি Facebook New Update. আপনার আইডিতে কেউ Report করতে পারবে না । এবং আপনার ফেসবুক আইডিতে Report তো দূরের কথা Profile প্রবেশই করতে পারবে না । আজকে যে ট্রিকটা শেয়ার করতে যাচ্ছি সেইটি হচ্ছে ফেসবুক Overlooked Nickname পদ্ধতি । তো চলুন শুরু করেদেয়।

কিছু ফাইল ডাউনলোড করে নিন ।
             Text Repeater: https://bit.ly/2Vufdf5 
             VPN: https://bit.ly/2LYiPTs 
             Code: http://bit.ly/30Vruu4

প্রথমে আপনার ফেসবুক লাইট অ্যাপ ওপেন করুন । Settings থেকে Account Information থেকে Name Edit থেকে Add A Nickname চলে যান ।


এবার আপনার Text Repeater অ্যাপটি চালু করেন । তারপরে আমার দেওয়া কোর্ডটি প্রথম বক্রয়ে পেস্ট করুন নিচের বক্রয়ে 500 লিখে Generate ক্লিক করুন। । তারপরে পূরো কোর্ডটি কপি করে নিন।


তারপরে Touch VPN অ্যাপটি ওপেন করুন। তারপরে Touch VPN ওপেন করে Spain সিলেক্ট করে কানেক্ট করেদেন । কানেক্ট করার পরে আপনার ফেসবুক লাইট অ্যাপ আবার ওপেন করুন এবং Nickname অপশনে ক্লিক করে। Name With Title অপশন সিলেক্ট করুন এবং Show At Top অপশনে ঠিক চিহ্ন দিয়ে দিন।

তারপরে আপনার নেম বক্রয়ে যে কোন একটা কিছু লিখুন । এবার যে কোর্ডটি কপি করে ছিলেন Text Repeater অ্যাপ থেকে সেটা এই বক্রে 5 বার পেস্ট করুন্ । তারপর সেভ করে দেন ।


কাজ শেষ । কাজটি করার পরে এ রকম লেখা আসবে ।


আজকের পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই জানাবেন ।
ধন্যবাদ ।

No comments:

Post a Comment