কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনের ব্যাটারির জীবন বাঁচাবেন – অ্যাপস100বিডি - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Sunday, December 9, 2018

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনের ব্যাটারির জীবন বাঁচাবেন – অ্যাপস100বিডি


কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনের ব্যাটারির জীবন বাঁচাবেন – অ্যাপস100বিডি
আমি অনলাইনে অনেক প্রশ্ন দেখেছি। আমি কিভাবে অ্যান্ড্রয়েডে ব্যাটারি জীবন বাঁচাতে পারিআমি কিভাবে Android Lollipop এর ব্যাটারি জীবন সংরক্ষণ করবেন পারি? ইত্যাদি ইত্যাদি প্রশ্ন দেখেছি ।


***আচ্ছা, আমি এই গুলো দেখাবো,
চলুন তাহলে দেখা যাক***

এই পোস্টটি আপনাকে Android এর ব্যাটারি জীবন কিভাবে বাঁচাতে পারেন তা শিক্ষানো হবে
আপনার অ্যান্ড্রয়েড ফোনে ব্যাটারি বাঁচানোর জন্য কি সত্যিই একটি বিশেষ উপায় আছে?

উত্তরের হ্যাঁ হবে

অন্য কোনও জিনিস ব্যাটারি লাইফের মতো কোনও ফোনটির কার্যকারিতা প্রভাবিত করে না। আমার ব্যাটারি জীবন, আমার ব্যাটারি জীবনের মতোই গুরুত্বপূর্ণ কারণ ইন্টারনেটের প্রাপ্যতা ব্যতীত কিছুই এর সাথে তুলনা করা যায় না

এই দিনে এবং বয়সে যেখানে আমরা আমাদের ফোনগুলির মাধ্যমে একে অপরকে এবং বিশ্বের বাকি অংশে ক্রমাগত যোগাযোগ রাখতে থাকি, তাই আমাদের ফোন ব্যাটারির থেকে সেরা চুক্তিটি জরুরী

এখন সবচেয়ে স্বাগতিক নিবন্ধগুলির মধ্যে একটি হল ব্যাটারীগুলি কীভাবে শেষ করা যায় তা নয়, তবে দীর্ঘ স্থায়ী হয়

আমি আমার পোস্টের আগে প্রামাণিক (ভূমিকা) হিসাবে একটি চিঠি (ডেড লং পোস্ট) অনুশীলন করার জন্য পরিচিত, কিন্তু আজ আমি ইতিমধ্যে করতে চাই

সবপরে, আমরা ব্যাটারি সংরক্ষণ করার চেষ্টা করছি, ঠিকই?

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন ব্যাটারি জীবন বাঁচাতে পারি ?


উম্ম, যদি আপনি আমার মত স্টাফ বলার অপেক্ষা রাখে নাআপনার ব্যাটারীটি বের করে গরম পানি এবং ব্লা ব্লা ব্লাডে ঢুকিয়ে দিন, তাহলে ভুল কীওয়ার্ড অনুসন্ধান এই ওয়েবসাইটটিতে আপনাকে অবতরণ করেছে

আমি এই পোস্টে ভাগ টিপস স্বাভাবিক টিপস যে কোন বহিরাগত ডিভাইস প্রয়োজন হবে না

সহজেই টিপস ব্যবহার করা সহজ যা Android আপনার ব্যাটারি জীবন সংরক্ষণ করতে সহায়তা করবে। তাই, আরো ado ছাড়া। 

আপনার পর্দা উজ্জ্বলতা হ্রাস করুন

এবং আপনার জন্য আমার প্রথম টিপ যায়
আমাকে বিশ্বাস করুন, আপনি যদি সত্যিই আপনার ব্যাটারি পারফর্মেন্সটি উন্নত করতে চান তবে আপনাকে এই পরামর্শটি সম্পর্কে সতর্ক থাকতে হবে। আপনি আছে (ইউর পর্দার উজ্জ্বলতা হ্রাস)
আমি আপনি "জ্বলন্ত" হতে চান যে পেতে কিন্তু আপনি একটি বিন্দু প্রমাণ করতে সূর্য সঙ্গে প্রতিযোগিতার প্রয়োজন নেই

আপনার স্ক্রিন উজ্জ্বলতা হ্রাস করা আপনার অ্যানড্রইড ফোনে ব্যাটারি জীবন বাঁচাতে একটি দুর্দান্ত উপায়

আপনার কম্পন বন্ধ করুন

আপনি জানেন যে সামান্য নৃত্য জাগানো এবং আপনার ফোনটি জগগল করে যখন লোকেরা মনে করে যে আপনি বিদ্যমান এবং একটি কল স্থাপন করেছেনঅথবা যখন আপনি একটি বিজ্ঞপ্তি আছেএটা কম্পন ডান বলা হয়?
আচ্ছা, হাঁ, যে খুব রস লাগে
আপনি যদি সত্যিই আপনার Android ব্যাটারি জীবন সংরক্ষণ করতে চান তবে আপনার ব্যাটারি বন্ধ করা একটি স্মার্ট পদক্ষেপ

আপনি ব্যবহার করছেন , সেই অ্যাপ্লিকেশন বন্ধ করুন 

আপনি কি 1000 টিরও বেশি অ্যাপস খোলে এবং সেগুলি বন্ধ করতে ভুলে গেছেনআচ্ছা, অ্যানড্রইডের ব্যাটারি জীবন বাঁচাতে আপনার শৈলীটি পরিবর্তন করতে হবে
মজা করবেন না। আমরা সবাই আপনাকে একযোগে চলমান আপনার সব সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম প্রয়োজন সত্যিই জানেন!
আপনি যা করতে পারেন তা আপনার হোম স্ক্রীনে রাখা হয়। এই ভাবে, আপনি তাদের বন্ধ করার পরে, তারা এখনও সহজে অ্যাক্সেসযোগ্য হবে
আপনার ফোনে ব্যাটারি গ্রাফটি পরীক্ষা করার জন্য অ্যাপ্লিকেশানগুলি বন্ধ করার একটি অতিরিক্ত টিপ রয়েছে। এটি আপনাকে দেখায় যে আপনার ব্যাটারি থেকে কী বের হচ্ছে, যাতে আপনি স্থির বা চলতে পারেন তা চয়ন করতে পারেন
আপনাকে স্বাগতম.
আপনি অনেক এটি বুঝতে পারে না কিন্তু ওয়াই ফাই, ব্লুটুথ এবং তথ্য সংযোগ প্রেম ব্যাটারি। তারা আক্ষরিক একটি প্যারাসিটিক সম্পর্ক কল করবে কি

আপনার ফোন শান্ত রাখুন

আপনি যেমন সূর্য থেকে ছায়া একটি টুপি পরেন, এই সহজ।
ফোন (ব্যাটারী) কণ্ঠস্বর আছে এবং আমি তাদের সাথে দাঁড়ানো। আপনি ছায়া হতে এবং সূর্য আপনার ফোন ছেড়ে যাবে না। এটা ঠিক নাযত তাড়াতাড়ি সম্ভব, সূর্য এবং তাপ থেকে তাদের দূরে রাখুন
আমি এই বিষয়ে সব geeky বা techy যেতে চাই না, কিন্তু আমি যখন আপনার ফোন একটি শীতল তাপমাত্রা পালন করে বলে মনে রাখবেন অ্যান্ড্রয়েড ব্যাটারি জীবন বাঁচানোর আরেকটি পদ্ধতি, এইটা আমার বিশ্বাস

পর্দা সময়সীমা কমানো

পর্দা সময়সীমা কি?
প্রতিটি অ্যানড্রইড ফোনটি যখন নিষ্ক্রিয় অবস্থায় থাকে তখন আপনার ফোন স্ক্রীন কতক্ষণ ধরে থাকে তা চয়ন করার একটি বিকল্প সহ আসে। সর্বনিম্ন সম্ভব বিকল্প নির্বাচন একটি বর্ধিত ব্যাটারি জীবন জন্য তোলে
আপনার Android স্ক্রিন টাইমআউট 1 মিনিট বা তারও কম সময়ে সেট করা থাকলে, এটি একটি ভাল জিনিস হবে। যেহেতু সময় শেষ হওয়ার পরেই স্ক্রীন ঘুমিয়ে যাবে এবং এভাবে অ্যান্ড্রয়েডে ব্যাটারি জীবন বাঁচাবে


 শক্তি সঞ্চয় মোড

আমি এই বিকল্পের জন্য ফোন নির্মাতাদের আমার আন্তরিক কৃতজ্ঞতা রেন্ডার করতে চাই এবং এটি উপেক্ষা করার জন্য আমাদের ব্যাটারিতে একটি ক্ষমা ক্ষমা প্রদান করব
যদি আপনি মনে করেন যে আমি আগে যা বলেছি তা করার জন্য একটু বেশি সময় লাগে তবে আপনার ফোনের পাওয়ার সঞ্চয় পরিচালনার সেটিংস যান এবং সেই সময়ে পাওয়ার সেভিং মোডটি বেছে নেন যা আপনার সাথে সবচেয়ে উপযুক্ত
যখন আমার ফোন 6% এর নীচে এবং বিদ্যুৎ সরবরাহের পরিমাণ নেই, তখন আমার কাছে এটির পাওয়ার সোর্স না হওয়া পর্যন্ত আমি আমার রস সংরক্ষণ করতে অতি-নিম্ন পাওয়ার মোডে রাখব
এই পদ্ধতিটি আমি Android আমার ব্যাটারি জীবন বাঁচানোর জন্য ব্যবহার করি


আপনার অ্যান্ড্রয়েড ব্যাটারি overcharge করবেন না
আপনি যদি না করেন, আপনার ব্যাটারি ওভারচার না, আপনি আপনার ব্যাটারি দুর্বল এবং দুর্বল করা



ব্যাটারি জীবন বাঁচাতে অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন এবং ব্যবহার করুন
অ্যান্ড্রয়েড ব্যাটারি সংরক্ষণ করুন " শব্দগুলি কেবলমাত্র উল্লেখ করে , "প্রত্যেকের মনের কাছে প্রথম জিনিসটি একটি অ্যাপ্লিকেশন
আপনার ডিভাইসে একটি অ্যাপ্লিকেশন থাকার বিষয়ে আমাকে বিশ্বাস করুন, Android ব্যাটারি সংরক্ষণ করার আরেকটি পদক্ষেপ


Haptic প্রতিক্রিয়া বন্ধ করুন

আপনি যখন নরম কীগুলি ব্যবহার করেন বা নির্দিষ্ট UI এর সাথে ইন্টারঅ্যাক্ট করেন তখন কম্পন হিসাবে আপনি এই কম্প্রেশনগুলি পাবেন
অন্য সবকিছুর মতো, তাদের বেঁচে থাকতে ব্যাটারি জীবন দরকার। যদি তারা একেবারে প্রয়োজনীয় না হয় তবে আমি আপনাকে তাদের বন্ধ করতে পরামর্শ দিই। আমি আমার বন্ধ পরিণত কারণ আমি মনে করি তারা একটি অপ্রয়োজনীয় বিলাসিতা

মাঝে মাঝে পুনরায় বুট করুন
পরিষ্কার লেখনিকখনও কখনও ফোনের ব্যাটারির প্রয়োজন তার মাথা মুছে ফেলার এবং খোলা রাখার সময়। এটা খুব বেশি চাওয়া হয় না, তাই না?
এটি গ্রহন করুন অথবা ত্যাগ করুন। এটি অ্যান্ড্রয়েডে ব্যাটারি জীবন বাঁচাতে কাজ করে

অ্যাপ্লিকেশন বিজ্ঞপ্তি বন্ধ করুন

শুধু আপনার অ্যান্ড্রয়েড ফোনে ব্যাটারি জীবন বাঁচানোর জন্য জিনিসগুলি বন্ধ করতে ক্লান্ত?
না, এই আসলে শেষ টিপ
ফেসবুক এবং টুইটার মত। একেবারে প্রয়োজনীয় না হওয়া পর্যন্ত, আপনাকে এগুলি বন্ধ করতে হবে কারণ অ্যাপ্লিকেশনটি চলছে না, এমনকি তাদের কাছে কম ব্যাটারি আছে এমন বিজ্ঞপ্তিগুলি সরবরাহ করার জন্য এবং সেখানে আরো ভোট দেওয়ার ক্ষমতা থাকা সত্ত্বেও এখনও আপনার নেটওয়ার্কটিতে ভোট দেওয়ার প্রয়োজন
এটি করার জন্য, আপনাকে প্রতিটি অ্যাপ সেটিংসে যেতে হবে এবং বিজ্ঞপ্তি বন্ধ করতে হবে। হ্যাঁ, এটি একটি দীর্ঘ প্রক্রিয়া। কিন্তু এটা নিশ্চয় মূল্য

অবশেষে , মাঝে মাঝে আপনার ফোন বন্ধ করুন  এটা বিশ্রাম যাক। এমনকি ফোন তাদের সৌন্দর্য ঘুম প্রয়োজন, আপনি মনে করেন না?
অবশেষে, আপনার সমস্ত ব্যাটারি প্রয়োজনগুলি এখন এবং তারপরে প্রতিটি সামান্য নমনীয় প্রেম এবং যত্ন 
এই প্রবন্ধে তালিকাভুক্ত টিপস আমাকে Android আমার ব্যাটারি জীবন সংরক্ষণ করতে সাহায্য করে। আমি প্রায় প্রতিদিন তাদের ব্যবহার। আমি আশা করি তারা আপনার অ্যান্ড্রয়েড ফোনে ব্যাটারি জীবন বাঁচানোর জন্য আপনার অনুসন্ধানেও আপনাকে সাহায্য করবে






No comments:

Post a Comment