নিয়ে নিন জিপি সিমে ১০ টাকায় ১ জিবি সবাই পাবেন - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Sunday, May 12, 2019

নিয়ে নিন জিপি সিমে ১০ টাকায় ১ জিবি সবাই পাবেন


আসসালামু আলাইকুম! সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজ আমি দেখাবো কিভাবে জিপি সিমে এক পয়সা দিয়ে এক MB নিবেন । মুলত আমি দেখাবো কি করে আপনি 10 টাকা ‍দিয়ে জিপি সিমে 1জিবি নিবেন সেই প্রকৃক্রিয়া দেখাবো । তো চলুন শুরু করা যাক ।

আমাদের কাজ করতে যা যা প্রয়োজন হবে ।
1) একটা জিপি সিম
2) দুইটা মোবাইল (একটি অ্যান্ড্রয়েড ও একটি বাটন)
3) Auto Redial | call timer
4) ধৈর্য্য

এবার ধৈর্য্য ধরার পরে আপনি পোস্টটি মনোয়োগ দিয়ে পড়তে শুরু করুন ।


প্রথমে আপনার যে জিপি সিমটা অফারটি নিবেন সেই সিমটা অ্যান্ড্রেয়েড ফোনে প্রবেশ করান । তারপরে সেইটা থেকে *121*1401# নাম্বারটা ডায়েল করুন । ডায়েল করার পরে আপনাকে এসএসএস এর মাধ্যমে একটা টার্গটে দেওয়া হবে যেমনঃ 1মিনিট 2মিনিট 3মিনিট যে কোনো র্টাগেট দিতে পারে । আপনি আপনার টার্গটে র্পূণ করুন। 1মিনিট হলে 1 মিনিট যেকোন নাম্বারে কথা বলুন । টাকা বা মিনিট থাকলে যেকোন টা দিয়ে টার্গটে পূর্ণ করতে পারবেন ।


আপনাকে 1 সেকেন্ড 1এমবি নেওয়ার জন্য আপনার জিপি সিম থেকে 1পয়সা পালস্ চালু করার জন্য রিচার্জ করুন (29 টাকা 3 দিন মেয়াদ,79টাকা 1মাস )

তারপরে আপনাকে Auto Redial | call timer টা ইনস্টল করতে হবে এই অ্যাপসটা দিয়ে অটো মিসকল দেওয়া যায়।। ইনস্টল করার জন্য আপনাকে এখান থেকে ডাউনলোড করতে হবে অথবা সরাসরি ডাউনলোডের জন্য এখান থেকে করতে পারেন ।


Auto Redial | call timer অ্যাপসটি ডাউনলোড করার পরে ওপেন করুন ।


Auto Redial | call timer অ্যাপসটি আপনি যেভাবে সিটিং করবেন । প্রথমে আপনার Auto Redial | call timer ইনস্টল হওয়ার পরে অ্যাপসটি ওপেন করুন । ওপেন করলে দেখতে পারবেন ঠিক এই রকম ।


ছবিতে দেখানো মত কাজ গুলো করে নিন ।

1) Auto Redial ► Second ► auto end call after 5 seconds.
2) Second ► auto redial after 10 seconds.
3) Enter your phone number► 01700-000000

আপনার বাটন মোবাইলের অটো কল রিসিভ করার সিস্টেমটা চালু করুন । সেটা দেখানো যাচ্ছে না কারণ এক এক মোবাইলের জন্য এক এক রকম । এটা নিজে নিজে করে নিন ।

এখন আপনার বাটন ফোনে কল যাবে আর ১ সেকেন্ড হলেই কেটে যাবে আর আপনি পাবেন ১ এমবি করে ফ্রি।

এভাবে আপনি ১ টাকায় ১০০ এমবি ১০ টাকায় ১ জিবি নিতে পারবেন। যতো খুশি ততো পাবেন ।


আর এই এমবির মেয়াদ 3দিন, এমবি চেক করতে এটা *১২১*১*৪# ডায়েল করুন।

এই রকম সুন্দর সুন্দর পোস্ট দেখতে অ্যাপস100বিডির সাথে থাকুন । আর পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো লাগলে অথবা কোন রকম সমস্যা হলে কমেন্ট করুন ।

আল্লাহ হাফেজ ।

No comments:

Post a Comment