RingID দিয়ে মেয়েদের সাথে লাইভ চ্যাট করুন এবং সাথে থাকছে 20টাকা সম্পূর্ণ ফ্রি । - অ্যাপস100বিডি

Breaking

আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন আপডেট করা হয় । আমাদের ওয়েবসাইটিতে নতুন নতুন পোস্ট করা হয় । যে সব পোস্ট করা হয় অ্যাপস রিভিউ, টেকনোলজি, কম্পিউটার টিপস, অর্থ উপার্জন বিষয় পোস্ট করা হয় ।

Tuesday, July 9, 2019

RingID দিয়ে মেয়েদের সাথে লাইভ চ্যাট করুন এবং সাথে থাকছে 20টাকা সম্পূর্ণ ফ্রি ।


আসসালামু আলাইকুম, কেমন আছেন?? সবাই আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। এই ইন্টারনেটের জগতে এখন সব কিছু হাতের মুঠোয় । আপনি চাইলে আপনার নিজের ভিডিও লাইভ করতে পারবেন এই ইন্টারনেটের জগতে । সেই সাথে ফেসবুকের মত লাইভ ভিডিও দেখতে পারবেন । সেই সাথে আপনি পাবেন RingID অ্যাকাউন্ট করে সাথে সাথে 20/- টাকা ।



তো চলুন শুরু করা যাক ।

আপনাকে RingID নতুন অ্যাপসটা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে । ডাউনলোড লিংক

ডাউনলোড করার পরে অ্যাপসটি ওপেন করুন । ওপেন করার পরে আপনার মোবাইল নাম্বার দিয়ে Send Code ক্লিক করুন ।

তারপরে আপনার মোবাইলে একটা কোড আসবে এবং সেই কোডটি নিয়ে আপনি ভেরিফাই করুন । তারপরে ok ক্লিক করুন ।

তারপরে আপনাকে নাম দিতে বলবে আপরার নাম দিন । তারপরে Done.

তারপরে আপনাকে আসল কাজে নামতে হবে ।
এবার আপনার সামনে Add Referrer নামে একটা বক্র আসবে । বক্রে 16217470 এই Referrer কোর্ডটা বসান । এই কোর্ড নাহ বসালে আইডিটা চালু হবে না এবং ফ্রিতে 20টাকা পাবেন না । তাই Referrer কোর্ডটি অবশ্যই দিবেন ।

এবার আসি কিভাবে Referrer কোর্ড হ্যাক করে হাজার হাজার টাকা ইনকাম করবেন । চলুন!!
আপনি অনলাইনে বেশ কিছু ফ্রি ফোন নাম্বার ও এসএমএস রিসিভ করার মতো ওয়েবসাইট পাবেন । ওয়েবসাইট গুলোতে আপনি শত শত uk/us/canada লিংকঃ https://www.receive-sms-online.info/ ইত্যাদি দেশের অনলাইন ফ্রি এসএমএস রিসিভ নাম্বার পাবেন । সেখান থেকে একটা নাম্বার সিলেক্ট করুন । তারপরে আপনার RingID নতুন করে অ্যাকাউন্ট করুন ঠিক আগের মতো করে । এবং Add Referrer বক্র আপনার নিজের Referrer কোর্ডটি দিবেন । এবং প্রতি নতুন অ্যাকাউন্ট করে 20টাকা করে পাবেন । parallel space টি ব্যবহার করতে পারেন এই অ্যাপস থেকে আপনি প্রতিবার নতুন নতুন অ্যাকাউন্ট করতে পারবেন । parallel space ডাউনলোড লিংক https://play.google.com/store/apps/details?id=com.lbe.parallel.intl&hl=en

বি:দ্রঃ RingID অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে । ব্লুটুথ বা সিয়ারইট থেকে নিলে টাকা পাবে না ।




যেভাবে টাকা তুলবেনঃ 

RingID তে আপনার 500/- টাকা হলে আপনি টাকা তুলতে পারবেন । 500/- টাকার জন্য আপনাকে 25টা অ্যাকাউন্ট করতে হবে আপনার মেইন Referrer দিয়ে । তাহলে 500/- টাকা হয়ে যাবে । 500/- টাকা হলে আপনি Wallet থেকে বিকাশ অথবা রকেট থেকে টাকা তুলতে পারবেন ।


এবার আসুন কিভাবে মেয়েদের সাথে লাইভ চ্যাট করবেনঃ 

লাইভ চ্যাট করার জন্য আপনার RingID ক্যামেরা আইকনে ক্লিক করতে হবে । দেখবেন ওখানে অনেক লাইভ চলছে । লাইভ চলার সময় আপনার পছন্দের মেয়েটির লাইভ দেখতে ও চ্যাট করতে পারেন । তার সাথে আপনি কমেন্টর মাধ্যমে চ্যাটও করতে পাররেন । আপনি যদি চান আমি শুধু ইন্ডিয়ান মেয়েদের সাথে লাইভ চ্যাট করবো সেইটাও পারবেন । সেই জন্য আপনাকে ইন্ডিয়া সিলেক্ট করতে হবে । এই ভাবে আপনি বিভিন্ন দেশের মেয়েদের সাথে লাইভ চ্যাট করতে পারবেন ।


RingID লাইভ টিভি চ্যানেলঃ


তাছাড়া আপনি RingID দিয়ে লাইভ টিভি সেন্টার গুলো দেখতে পারবেন । লাইভ Tv Channel গুলো দেখার জন্য আপনাকে আপনার RingID থেকে টিভি আইকনে ক্লিক করতে হবে । তারপরে আপনি অনেক গুলো লাইভ Tv Channel দেখতে পারবেন । আপনার ইচ্ছা মতো যেকোন একটা সিলেক্ট করুন । আর দেখুন লাইভ টিভি ।

এই রকম সুন্দর সুন্দর পোস্ট দেখার জন্য আমাদের ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন । ওয়েবসাইট অ্যাপস100বিডি আমার ফেসবুক পেজ সবাইকে
ধন্যবাদ

No comments:

Post a Comment